দিনাজপুর সংবাদাতাঃ বিরলে শ্বশুড়বাড়ীর সামনে গাছের ডালে ঝুলন্ত বাবু ইসলাম (৩২) একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১১ টার দিকে বিরল উপজেলার পূর্ব মহেশপুর মহসীন মেম্বার পাড়া নামক এলাকার একটি লিচু গাছের ডালের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত বাবু ইসলাম বিরল উপজেলার ভান্ডারা ইউপি’র রামপুর কামারপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে।

পুলিশ জানায়, জামাই শ্বশুরবাড়ীর সামনে গাছে রশি দিয়ে আত্মহত্যা করেছে এমন সংবাদের ভিত্তিতে সকালে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নিহতের বড়ভাই রবিউল ইসলাম জানান, প্রায় ৩ বছর আগে পূর্ব মহেশপুর গ্রামের আব্দুল জলিলের কন্যা জেসমিন আরা (২৫) এর সাথে বাবুর বিয়ে হয়। তাদের ঘরে একটি ছেলে রয়েছে যার বয়স এক বছর। বাবু ও তার স্ত্রী ঢাকায় থাকতো ও বাবু গার্মেন্টেসে চাকুরী করতো। রাতে শ্বশুরবাড়ীর লোকজন মোবাইলে জানায় বাবু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এরপর ঘটনাস্থলে এসে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই। বাবু কোনদিন তাঁর শ্বশুর বাড়ীতে এসেছে তা জানা নেই বলে জানান রবিউল ইসলাম।

বিরল থানার পরিদর্শক (ওসি) এটিএম গোলাম রসুল ঘটনার সত্যত্বা নিশ্চিত করে জানান, মরদেহের ময়না তদন্ত করা হলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য