মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতাঃ নীলফামারীর সৈয়দপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে আটক দেহ পসারীনি ও খদ্দের দন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।

গতকাল রাত ১১ টায় উপজেলা পরিষদ কার্যালয়ে ভ্রাম্যমান আদালতে এ দন্ড প্রদান করেন। এর আগে শহরের ইসলামবাগ চিনি মসজিদ সংলগ্ন রুমির বাড়ি থেকে এলাকাবাসী দুই জনকে আটক করে। পরে খবর পেয়ে থানা পুলিশ উপস্থিত হয়ে তাদের ভ্রাম্যমান আদালতে সোপর্দ করে।

এসময় আটক শহরের ইসলামবাগ চিনি মসজিদ এলাকার জোবায়েরের স্ত্রী রুমি (২৮) ও দিনাজপুর জেলার কাহারোল উপজেলার নিজিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ও নীলফামারীস্থ উত্তরা ইপিজেড এর এভারগ্রীন কোম্পানীর আনসার সদস্য আল আমিন (২৬) কে পৃথক পৃথক দন্ড প্রদান করা হয়।

এর মধ্যে আল-আমিন কে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদন্ড এবং রুমি কে ৭ দিনের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।
এ বিষয়ে সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ শাহজাহান পাশা জানান, রুমি কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং আল-আমিন জরিমানা প্রদান করায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য