আজিজুল ইসলাম বারী, লালমনিরহাটঃ চাকরি দেওয়ার প্রলোভনে এক নারীর কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে লালমনিরহাটের আদিতমারী উপজেলার পল্লী সঞ্চয় ব্যাংকের জুনিয়র অফিসার নগেন্দ্রনাথ রায়কে (৩৬) আটক করেছে পুলিশ।

আটক নগেন্দ্রনাথ রায় আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের রমনীকান্ত রায়ের ছেলে। তিনি উপজেলার একটি বাড়ি একটি খামার প্রকল্পের পল্লী সঞ্চয় ব্যাংকের জুনিয়র অফিসার।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর ২টার দিকে আদিতমারী উপজেলা পরিষদ চত্ত্বরের সামনে থেকে নগেন্দ্রনাথ রায়কে আটক করে পুলিশ। এর আগে সকাল ১০টায় আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন রবিউল ইসলাম। অভিযোগটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আদিতমারী থানা পুলিশকে নির্দেশনা প্রদান করেন ইউএনও।

মামলার অভিযোগ পত্রে জানা গেছে, পল্লী সঞ্চয় ব্যাংকের ক্যাশ সহকারী পদে চাকরি দেওয়ার কথা বলে নীলফামারী সদর উপজেলার দোলুয়া দোগাছি গ্রামের রবিউল ইসলামের ছেলে শাহিন মিয়ার স্ত্রী জ্যোতি বেগমের কাছ থেকে দুই কিস্তিতি ৫লাখ ৭০ হাজার টাকা নেন পল্লী সঞ্চয় ব্যাংকের জুনিয়র অফিসার নগেন্দ্রনাথ রায়। কিন্তু এক বছর চলে গেলেও টাকা ফেরত না দিয়ে জ্যোতি বেগমের স্বামী রবিউলকে অকথ্য ভাষায় গালমন্দ করে এবং মেরে ফেলার হুমকি দিয়েছেন। পরে টাকা উদ্ধারসহ আইনগত ব্যবস্থা নিতে ইউএনও বরাবরে লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আদিতমারী থানা পুলিশকে নির্দেশনা প্রদান করেন ইউএনও। ওই অভিযোগের প্রেক্ষিতে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে নগেন্দ্রনাথ রায়কে আটক করে থানায় নেয় পুলিশ।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) সাইফুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে নগেন্দ্রনাথ রায়কে আটক করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য