দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর পদে উপ নির্বাচনে পাঞ্জাবী মার্কার আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থী সানোয়ার হোসেন সরকার কাছে হেরেছে বিএনপি সমর্থিত উট মার্কার প্রার্থী শাহাদাত হোসেন।

২০ অক্টোবর রবিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত তিনটি ভোট কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করেন অত্র ওয়ার্ডের ভোটারেরা। ভোটগ্রহণ শেষে বেসরকারিভাবে পাঞ্জাবী মার্কার প্রার্থী সানোয়ার হোসেন সরকারকে বিজয়ী ঘোষনা করেন দিনাজপুর সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. শাহিনুর আলম প্রামাণিক।

তিনি জানান, ভোট গণনায় বিজয়ী সানোয়ার হোসেন সরকার পেয়েছেন ২ হাজার ৪’শ ১৯ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী শাহাদাৎ হোসেন পেয়েছেন ১ হাজার ৩’শ ১২ ভোট। এতে ১ হাজার ১’শ ৭ ভোট বেশি পাওয়ায় সানোয়ার হোসেন সরকার কে বিজয়ী ঘোষনা করেন তিনি।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটাণিং কর্মকর্তা মো. জায়েদ ইবনে আবুল ফজল জানান, নির্বাচনে মোট ৯ হাজার ১’শ ২২ ভোটারের বিপরীতে তিনটি ভোট কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৩ হাজার ৮’শ ১ ভোটার। বাতিল হয়েছে ৭০ ভোট।

প্রসঙ্গত, দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র ও ১১নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদুজ্জামান ডাবলু ইন্তেকাল করলে উক্ত কাউন্সিলর পদ শুন্য হয়ে পড়ে। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্ণিং কর্মকর্তা মো. শাহিনুর ইসলাম প্রামাণিক ১৯ সেপ্টেম্বর তফশিল ঘোষনার মাধ্যমে উপ নির্বাচনের প্রস্তুতি নেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য