আবু তাহের আনসারী পঞ্চগড়ঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের ব্রহ্মতোল গ্রামের ঝিকধুয়া খালের স্লুইচ গেটের নিচে ডোবা থেকে মাথা বিহীন অজ্ঞাত পরিচয় এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে গ্রামের কয়েকজন লোক ঝিকধুয়া খালের ডোবায় মাছ মারতে গেলে হঠাৎ স্লুইচ গেটের নিচে বিছানার চাদর দিয়ে মোড়ানো একটি লাশের মত দেখতে পেয়ে সন্দেহ হলে তাৎক্ষনিক স্থানীয় ইউপি সদস্যকে খবর দেয়।

ইউপি সদস্য মানুষের মরদেহ অনুধাবন করে বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্লুইচ গেটের নিচে ডোবা থেকে বিছানার চাদর দিয়ে মোড়ানো মাথাবিহীন লাশটি উদ্ধার করে।

লাশটির সুরতহাল রেকর্ড করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরন করেন। এসময় ডোবায় লাশটির মাথা উদ্ধারের জন্য তেতুলিয়া ফায়ার সাভির্স এন্ড সিভিল ডিফেন্সকে খবর দিলে ফায়ার সাভির্সের একটি দল প্রায় এক ঘন্টা উদ্ধারের চেষ্টা করেও মাথাটি খুজে পায়নি।

এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়। এসময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, ইন্সপেক্টর (তদন্ত) আবু সাইদ চৌধুরী সহ স্থানীয় অসংখ্য দর্শনার্থী।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম জানান, মাথা বিহীন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন, তবে লাশটির মাথা না থাকায় তার কোন পরিচয় পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে থানায় নিয়মিত আইনে হত্যা মামলা দায়ের করা হবে। তবে মাথা উদ্ধার করে তার পরিচয় ও অপরাধীদের সনাক্ত করতে তদন্ত অব্যাহত রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য