দিনাজপুর সংবাদাতাঃ ১৭ অক্টোবর বৃহস্পতিবার বাংলাদেশ সোসাল ডেভেলপমেন্ট একাডেমী (বিএসডিএ) কার্যক্রম দ্বিতীয় ধাপে বৃদ্ধিকরণ প্রসঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে পরিদর্শন করেন সমাজসেবা অধিদপ্তরের যুগ্ম পরিচালক ও বিশেষ শিক্ষা শিক্ষক প্রশিক্ষন কলেজ জাতিয় বিশেষ শিক্ষা কেন্দ্রের অধ্যক্ষ কিরণ শংকর বিশ্বাস।

পরিদর্শনগুলোর মধ্যে ছিলো বিগত ৩ বছরের বার্ষিক প্রতিবেদন ও অডিট রিপোর্ট, সংস্থার নির্বাচন সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র, আয়ের উৎস ও ব্যয়ের খাত, কার্যক্রম সংক্রান্ত বিস্তারিত বিবরণ, কর্মরত সদস্যদের তালিকা, আর্থিক ব্যবস্থাপনা সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলি, সাধারণ ও কার্যকরী পরিষদের সদস্যবৃন্দের তালিকা এবং জানুয়ারী ২০১৯ হতে ১৬ অক্টোবর ২০১৯ইং তারিখ পর্যন্ত ব্যাংক স্টেটমেন্ট সহ হিসাব বিবরণী সমূহ পরিদর্শন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আবু বক্কর সিদ্দিক, বিএসডিএ’র নির্বাহী পরিচালক ড. মোঃ আব্দুস ছালাম, চেয়ারম্যান মোসাঃ ইসমত আরা, ভাইস চেয়ারম্যান মোঃ সায়েম আলী, এ্যাডমিনিসট্রেটিভ ম্যানেজার ধর্ম নারায়ন বিশ্বাস, এ্যাসিসটেন্ট প্রোগ্রাম ম্যানেজার মোঃ দবিরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য