দিনাজপুর সংবাদাতাঃ সহকারী শিক্ষকের ১১তম এবং প্রধান শিক্ষকের ১০তম গ্রেড বাস্তবায়নের দাবীতে দিনাজপুরে প্রাথমিক শিক্ষকরা স্ব স্ব বিদ্যালয়ে কর্মবিরতী পালন করেছে। শিক্ষকদের কর্মবিরতীর কারনে প্রাথমিক বিদ্যালয়গুলোতে কোন ক্লাশ হচ্ছেনা।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক ঐক্য পরিষদের ডাকে ১ দফার দাবীতে গতকাল ৪র্থ দিনের মত দিনাজপুরে প্রাথমিক শিক্ষকরা স্ব স্ব বিদ্যালয়ে কর্মবিরতী পালন করেছে । বাংলাদেশ প্রাথমিক শিক্ষক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ জানান, দাবী বাস্তবায়নের লক্ষ্যে ৪দিনব্যাপী কর্মসুচির শেষ দিনে কর্মবিরতী পালন করে শিক্ষকরা। দাবী আদায় না হলে আগামী ২৩ অক্টোবর ঢাকায় মহাসমাবেশে লাগাতার কর্মসুচি দেয়া হবে।

এদিকে শিক্ষকদের কর্মবিরতীর কারনে ক্লাশ না হওয়ায় বিপাকে পড়েছে দিনাজপুরের ১ হাজার ৮শত ৮১ প্রাথমিক বিদ্যালয়ের কমলমতি শিক্ষার্থীরা।

বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষাথীরা জানান,বিদ্যালয়ে এলেও স্যাররা ক্লাসে আসছেন না,এজন্যে আমরা লেখাপড়া করতে পারছিনা। স্কুলে আসছি খেলাধুলা করে বাড়িতে চলে যাচ্ছি।

বোচাগঞ্জ উপজেলার আন্দোলকারী শিক্ষক নেতা মো: মোতালেব,মো: সোহেল রানা,এটিএম মিরাজ আলী জানান,নিদিষ্ট সময়ের মধ্যে দাবী না মানা হলে আগামী ২৩অক্টোবর ঢাকায় কেন্দ্রীয় মহাসমাবেশ থেকে বৃহত্তর আন্দোলনের কর্মসুচী ঘোষনা করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য