দিনাজপুর সংবাদাতাঃ আজকের শিশুরা সামনের দিনগুলোতে একটি সমৃদ্ধ ভবিষ্যৎ লাভ করবে এ লক্ষ্য নিয়ে শিশুদের জন্য নানামূখী কর্মপরিকল্পনা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে, উল্লেখ করে দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ শরিফুল ইসলাম বলেছেন, বর্তমান সরকারের লক্ষ্য হচ্ছে শিশুদের জন্য মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদের থাবা থেকে মুক্ত উন্নত জীবন নিশ্চিত করা। তিনি বলেন, আমাদের সকলেরই লক্ষ হচ্ছে শিশুদের একটি সুন্দর ও উন্নত জীবন নিশ্চিত করা। এ স্বপ্ন বাস্তবায়নে প্রত্যেক শিশুর পিতা-মাতাকে শিশুর প্রতি যতœবান হতে হবে।

১৪ অক্টোবর সোমবার দিনাজপুর শিশু একাডেমি অডিটোরিয়ামে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ-২০১৯ এর সমাপনী উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ শরিফুল ইসলাম এসব কথা বলেন।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ সাইফুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ ফজলুল হক ওওয়ার্ল্ড ভিশন দিনাজপুরের এডিপি ম্যানেজার অনুকুল চন্দ্র বর্মন। শিশুদের পক্ষে বক্তব্য রাখেন সরকারি কলেজের একাদ্বশ শ্রেণির ছাত্রী আসমা উল হুসনা অনুরাগ ও জিলা স্কুলের নবম শ্রেণির ছাত্র মোঃ মার্জানুল হাসান মুন।

অনুষ্ঠান পরিচালনা করেন শিশু একাডেমির স্বেচ্ছাসেবক জিনিয়া। এরপর বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ-২০১৯ উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি। এরপর শিশু একাডেমীর শিশু শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য