PM Dinajpurদিনাজপুর প্রতিনিধি॥ দীর্ঘ ৬ মাস পার হলেও দিনাজপুর সরকারী ডিগ্রি কলেজ ও সরকারী মহিলা কলেজের শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর আশ্বাসের ৪টি অত্যাধুনিক বাস এখনও পায়নি। এ নিয়ে শিক্ষার্থীদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।

২০১৩ সালের ২২ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুর সফরে এসে গোর-এ শহীদ বড় ময়দানে তার বক্তব্যে দিনাজপুর সরকারী ডিগ্রি কলেজ এবং দিনাজপুর মহিলা কলেজের শিক্ষার্থীদের জন্য যোগাযোগ মন্ত্রনালয়কে বলে তিনি এ দুটি শিক্ষা প্রতিষ্ঠানে ২টি করে ৪টি অত্যাধুনিক বাস প্রদান করবেন বলে আশ্বাস দেন। কিন্তু ৬ মাস পার হলেও এখন পর্যন্ত সেই বাস পায়নি শিক্ষার্থীরা। এ নিয়ে শিক্ষার্থীরা ক্ষোভ দেখা দিয়েছে।

দিনাজপুর সরকারী কলেজের শিক্ষার্থী মোমিনুল ইসলাম ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা প্রধানমন্ত্রীর কাছে আশা করেছিলাম দিনাজপুর পৌরসভাকে সিটি কর্পোরেশন ঘোষনা করবেন। কিন্তু প্রধানমন্ত্রী তা ঘোষনা করেননি। প্রধানমন্ত্রী জনসভায় বলেছিলেন দিনাজপুর সরকারী কলেজ ও সরকারী মহিলা কলেজের শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার জন্য ২টি করে মোট ৪টি বাস প্রদান করা হবে। কিন্তু দীর্ঘ ৬ মাস পার হলেও এখন পর্যন্ত সেই বাসগুলো আমরা পায়নি।

এব্যাপারে জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজীর নিকট মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, ২০১৩ সালের ২২ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ দিনাজপুরে সফরে এসে জনসভায় বলেছিলেন দিনাজপুর সরকারী কলেজ ও সরকারী মহিলা কলেজের শিক্ষার্থীদের জন্য ২টি করে মোট ৪টি বাস দেয়া হয়। আমরা সেই ৪টি বাসের জন্য সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে যোগাযোগ করছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য