07 Sroddhaনিজের প্রশংসা শুনতে কার না ভাল লাগে। তারকারাও এই অনুভূতির বাইরে নন। তবে তা যদি হয় অন্য কাউকে খাট করে তবে কেমন লাগবে? তবে বরাবরই তারকারা নিজের রূপসী ভাবতে প্রায়সই অন্নকে খাট করে দেখেন। কিন্তু সবার থেকে যেন একটু আলাদা শ্রাদ্ধা কাপুর তা আরো একবার প্রমাণ করলেন।

তিনি জানতে পারেন, তাঁর এক খুদে ভক্ত তাঁর সঙ্গে দেখা করতে চায়। তখন নিজের ভ্যানিটি ভ্যানে ওই ভক্তকে ডেকে নেন শ্রদ্ধা। মেয়েটির সঙ্গে তার বাবাও ছিলেন। তিনি শ্রদ্ধার রূপের প্রশংসা করতে গিয়ে বলেন, “আমার মেয়েটা আপনার মতো এত সুন্দর না। ” ছোট্ট মেয়েটির সামনেই তাকে নিয়ে এমন মন্তব্য শুনে ভীষণ চটে যান শ্রদ্ধা কাপুর।

অবশ্য রাগ প্রকাশ না করে খুদে ভক্তটিকে উদ্দেশ করে শ্রদ্ধা বলেন, “তোমার মুখের হাসিটা অনেক সুন্দর। সব সময় বড় বড় স্বপ্ন দেখবে। নিজের ওপর বিশ্বাস রাখবে। মনে করবে, তুমিই সেরা। ” ঘটনার এখানেই শেষ নয়। ভক্তকে ভ্যানিটি ভ্যানে বসিয়ে রেখে তার বাবাকে বাইরে ডেকে নিয়ে যান শ্রদ্ধা। মেয়েকে নিয়ে অশ্রদ্ধাপূর্ণ মন্তব্য করায় তাকে বকাঝকা করেন শ্রদ্ধা। বকুনি দেওয়ার পর মেয়েটির বাবাকে শ্রদ্ধা বলেন, তাঁর এ ধরনের বক্তব্য মেয়েটির বেড়ে ওঠার বয়সটাতে মারাত্মক নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

শ্রদ্ধার বকুনি খাওয়ার পর নিজের ভুল বুঝতে পারেন মেয়েটির বাবা। এ ঘটনা তাঁকে দারুণভাবে নাড়া দেয়। পরে তিনি শ্রদ্ধার বাবা বলিউডের অভিনেতা শক্তি কাপুর ও মা শিবাঙ্গী কাপুরকে একটি চিঠিও লেখেন। চিঠিতে শ্রদ্ধার ভূয়সী প্রশংসা করার পাশাপাশি এমন সুন্দর শিক্ষা দেওয়ার জন্য বাবা-মা হিসেবে শক্তি কাপুর ও শিবাঙ্গী কাপুরকে ধন্যবাদও জানান তিনি। সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য