fasilasসৈয়দ শিমুল, নিজস্ব প্রতিবেদকঃঃ দিনাজপুরে জেলা প্রশাসকের হস্তক্ষেপে বন্ধ হয়েছে ফাসিলাডাঙ্গা পশু মেলায় অবৈধ হাউজি জুয়া ও অশ্লীল নৃত্যের যাত্রা গান। এতে স্বস্তির নিঃশ্বাষ ফেলছে এলাকার অভিভাবকরা। দিনাজপুরের দক্ষিণ কোতয়ালী এলাকার ফাসিলাডাঙ্গা পশু মেলায় আবহমান বাংলার ঐতিহ্যবাহী যাত্রা গানের নামে স্থানীয় একটি অপরাধ চক্র শুরু করে নোংড়া-অশ্লীল নাচ-গান ।
 
এছাড়াও হাই কোর্টের অনুমোদন আছে এমন ভূয়া আদেশ দেখিয়ে চালিয়ে আসছিলো অবৈধ জুয়া হাউজি। এতে এলাকায় চুরি,ছিনতাই,রাহাজানি,ধর্ষণসহ বিভিন্ন অপরাধ কার্যক্রম বৃদ্ধি পেয়েছিল।
 
বিশেষ করে আসন্ন এসএসসি পরীক্ষার্থীরা পড়ালেখা বাদ দিয়ে ঝুঁকে পড়ছিলো অশ্লীল নাচ-গান আর দেহপল্লবীতে। এছাড়াও অবৈধ জুয়া হাউজি খেলে অনেকে নিঃস্ব হয়ে বেছে নিয়েছিল চুরি,ছিনতাইসহ বিভিন্ন অপকর্ম। স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম এবং রতন নামে এক ব্যক্তির নেতৃত্বে চলছিল এসব অপকর্ম এবং অসামাজিক কার্যক্রম।
 
এ বিষয়ে এলাকার সচেতন মহল ও সুশীল সমাজ অভিযোগ করে জেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে। ফলে জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী আজ বুধবার সকালে ফাসিলাডাঙ্গা পশু মেলায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট পাঠিয়ে এসব বন্ধ করে দিয়েছে। মেলা কমিটিকে নির্দেশ দিয়েছে এসব বন্ধের। ফলে এতে স্বস্তির নিঃশ্বাষ ফেলছে এলাকার অভিভাবকরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য