দিনাজপুর সংবাদাতাঃ বিশ্ব শিক্ষক দিবসে চাকুরী জাতীয়করনের দাবী জানিয়ে দিনাজপুরে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি বাকশিসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাকশিস দিনাজপুরের সভাপতি অধ্যক্ষ মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে গতকাল শনিবার বিকেলে দিনাজপুর প্রেসক্লাবের কনফারেন্স রুমে বাকশিসের এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস পালন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সদস্যরা সংগঠন ও শিক্ষকদের বিভিন্ন সমস্যা ও সম্ভনার বিষয় তুলে ধরে আলোচনা করা হয়।

সভায় বক্তারা, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একটাই দাবী করেন আমাদের চাকুরী জাতীয়করন করতে হবে। তারা বলেন, আমাদের এই ক্ষুদ্র প্রত্যাশাটুকু পুরন করলে আমরা কলেজ শিক্ষক সমাজ মাননীয় প্রধানমন্ত্রী নিকট বিগত দিনে যেমন কৃতজ্ঞ ছিলাম আগামীতেও সারাজীবন চিরকৃতজ্ঞ থাকবো।

সভায় সংগঠনের সংগ্রামী সাধারন সম্পাদক মো: আতিকুর রহমান নিউ বলেন,আমাদের শিক্ষকদের অনেক সমস্যাই বর্তমান সরকারের আমলে সমাধান হয়েছে,আমরা আশা করছি বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির একটাই দাবী চাকুরী জাতীয়করনের বিষয়টি অতিদ্রুত সমাধান হবে । এজন্যে সরকারের উন্নয়ন কর্মকান্ডের পাশে দাড়িয়ে আমাদেরকেও কাজ করে যেতে হবে।

এসময় অন্যান্যের মাঝে আলোচনায় অংশ নেন, সহ-সভাপতি সুলতান সালাহ উদ্দীন, মোছা: আঞ্জুমান আরা বেগম, যুগ্ম সাধারন সম্পাদক মো: রোস্তম আলী, সহ-সম্পাদক মো: আবু বক্কর ছিদ্দিক, কোষাধ্যক্ষ মো: ইকবাল হোসেন,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো: আকতারুজ্জামান চৌধুরী ও প্রকাশনা এবং প্রচার সম্পাদক মো: জাহাঙ্গীর আলম,সদস্য শেখ ছাগীর আহম্মেদ কমল,মো: শাহীনুর আলম,এএলএম ইকবাল হোসাইন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য