দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের নবাবগঞ্জ থেকে নাজমা বেগম(১৯) নামে এক অপহৃত গৃহবধূকে অপহরনের ৮ দিন পর শেরপুর জেলা সদর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ২ নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্তকারী অফিসার নবাবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) শামসুল আলম জানান গত ২৫ সেপ্টেম্বর সকালে উপজেলার বিনোদনগর ইউনিয়নের বড়মাগুরা গ্রামের মশিউর রহমানের স্ত্রী নাজমা বেগম(১৯) কাঁচদহ নামক স্থান থেকে অপহরনের শিকার হয়। এরপর অপহরনকারীরা মুক্তিপণ দাবী করে।

এ ঘটনায় অপহৃত নাজমার স্বামী মশিউর রহমান বাদী হয়ে গত ২ অক্টোবর অপহরনের পর মুক্তিপণ দাবীর অভিযোগ আনয়ন করে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলার তদন্তকালে অপহৃত নাজমাকে শেরপুর জেলা সদর থেকে গত শুক্রবার উদ্ধার করে নিয়ে আসা হয়।

এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চাঁদপুর জেলার হবিগঞ্জ উপজেলার টোরাগড় গ্রামের আকতার মৃধার মেয়ে রুমি আকতার ওরফে রুমি ওরফে ভাবনা মজুমদার(১৯) ও শেরপুর জেলা সদরের পাতুড়িয়া মহল্লার খোরশেদ আলমের মেয়ে তাসমিনা আকতার তমা (১৯) কে গ্রেফতার করা হয়েছে। তিনি জানান উদ্ধারকৃত গৃহবধূ ও গ্রেফতারকৃতদের গতকাল শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য