বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরলে গাছের সাথে মটর সাইকেলের ধাক্কায় মটর সাইকেল আরোহী দুই যুবকের মৃত্যু হয়েছে। এঘটনায় মটর সাইকেল চালক আরোও এক যুবক গুরুত্বর আহত হয়ে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার অবস্থা আশংকা জনক।

জানা গেছে, গত শুক্রবার রাত ৮ টার দিকে উপজেলার ১২ নং রাজারামপুর ইউপি’র হাসিলা সন্যাসী আদর্শ গুচ্ছ গ্রামের গয়া নাথ চন্দ্র রায়ের পুত্র সঞ্জিব চন্দ্র রায় (১৮), হরিদাস চন্দ্র রায়ের পুত্র মিন্টু চন্দ্র রায় (২০) এবং একই গ্রামের সন্তশ চন্দ্র রায়ের পুত্র সোহাগ চন্দ্র রায় (২০) একই মটর সাইকেল যোগে দূর্গা পুজার বিভিন্ন মন্ডপ পরিদর্শন শেষে রাজা চনকালী এলাকায় পৌছলে মটর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে ঐ তিন যুবক সড়কের ধারে থাকা একটি গাছের সাথে ধাক্কা খেয়ে গুরুত্বর আহত হয়।

স্থানীয় ও পরিবারের লোকজন এসে তাদের উদ্ধার করে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎস্যার জন্য ভর্তি করে দিলে রাত ২ টার দিকে সঞ্জিব ও ভোর ৪ টার দিকে মিন্টু মারা যায়।

এ ঘটনায় আহত মটর সাইকেল চালক সোহাগ চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশংকা জনক। বিষয়টি নিশ্চিত করেছেন, রাজারামপুর ইউপি চেয়ারম্যান মুকুল চন্দ্র রায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য