আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পবনাপুর মহিলা কলেজের শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা উপকরণ বিতরণ উপলক্ষে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার পবনাপুর ইউনিয়নের পবনাপুর মহিলা কলেজ চত্ত্বরে অত্র কলেজের সভাপতি ইউপি চেয়ারম্যান শাহ্ আলম মন্ডল ছোটবাবার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন।

অনুষ্ঠানটি প্রথমেই উদ্বোধন করেন গাইবান্ধা জজ আদালতের সরকারী কৌশলী আলহাজ্ব এ্যাড. হাফিজুর রহমান ফারুক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পলাশবাড়ী মহিলা কলেজের সহকারি অধ্যাপক মোস্তাফিজুর রহমান পাপুল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অত্র কলেজের অধ্যক্ষ এসএম জহরুল ইসলাম, পবনাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কে.এম সিদ্দিকুল ইসলাম রবি, সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম আরজু, দাতা সদস্য আবুল মুনছুর আলী, কলেজের সদস্য হামিদুনবী রতু, প্রভাষক আলমগীর হোসেন, অভিভাবক মোফাজ্জল হোসেন ও একাদশ শ্রেণীর শিক্ষার্থী লাকী আক্তার প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন প্রভাষক মিজানুর রহমান। এসময় কলেজের শিক্ষক-কর্মচারী, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অধ্যক্ষ তার বক্তব্যে বলেন, প্রায় ২০ বছর যাবৎ বেতন-বিল ছাড়াই বিনামূলে শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ বিতরণসহ অন্যান্য উপকরণ সমূহ বিতরণ করে আসছেন। তাই বঙ্গবন্ধু’র কন্যা জননেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন পবনাপুর মহিলা কলেজটি বিশেষ বিবেচনায় এমওপি ভুক্তি’র জন্য অনুরোধ জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য