সংবাদ সম্মেলনঃ দিনাজপুর পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলার পদে আগামি ২০ অক্টোবর উপ-নিবার্চনে বিএনপি সর্মথিত প্রার্থী মো: শাহাদত হোসেনকে মামলার ভয় দেখিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকী প্রদান করছে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। এসব অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে বিএনপি।

বৃহস্পতিবার জেলা বিএনপি‘র দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে উপর্যুক্ত অভিযোগ করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও সাবেক এমপি রেজিনা ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য ১১ নং ওয়ার্ড কাউন্সিলারের উপ নিবার্চন পদে মো: শাহাদত হোসেন বিএনপি সর্মর্থিত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করবে। নির্বাচনে প্রার্থী হওয়ায় তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য বিভিন্নভাবে হুমকী দিচ্ছে ক্ষমতাসীন দলের প্রার্থীরা, যদি নির্বাচন থেকে না সরে যায় তাহলে তাকে মামলা ফাঁসানো হবে।
তিনি আরও বলেন, ১১নং ওয়ার্ড কাউন্সিলের উপ-নির্বাচনে ভোটাররা যাতে নির্র্বিগ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য প্রশাসনের কাছে দাবী জানান।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড:আনিসুর রহমান, মো: মোকাররম হোসেন, হাসানুজ্জামান উজ্জল, মো: সাদিক রিয়াজ চৌধুরী পিনাক, বখতিয়ার আহম্মেদ কচি ও মোস্তফা কামাল মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্যানেল মেয়র ও কাউন্সিলার আহমেদুজ্জামান ডাবলু‘র মৃত্যুজনিত কারণে উল্লিখিত ১১নং ওয়ার্ডের কাউন্সিলার পদে আগামি ২০ অক্টোবর উপ-নিবার্চনে বিএনপি সমর্থিত মো: শাহাদত হোসেনসহ ক্ষমতাসীন দলের আরো ৫জন প্রার্থী মনোনয়নপত্র নির্বাচন কমিশনে জমা প্রদান করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য