পেঁয়াজ মজুত করে বাজারে কৃতিম সংকটের সৃষ্টি করলে তার বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে। পেয়াজের বাজার নিয়ন্ত্রনে রাখতে হিলি স্থল বন্দরের ব্যবসায়ীদের সাথে বৈঠক কালে বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নুর মো: মাহবুবুল হক এ কথা বলেন।

তিনি আরও বলেন ব্যবসায়ীরা যাতে পেয়াজ মজুত করে কৃতিম সংকটের সৃষ্টি না করে এবং বাজারে উচচ মুল্যে পেয়াজ যাতে বিক্রি না হয় সে ব্যাপারে সরেজমিতে দেখার জন্য তিনি হিলি বন্দরে আসেন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদ সভা কক্ষে বন্দরের ব্যবসায়ীদের নিয়ে বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নুর মো: মাহবুবুল হক বৈঠক করেন।

উপজেলা নিবার্হী অফিসার আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে বৈঠকে বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নুর মো: মাহবুবুল হকসহ হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আমদানি রফতানি কারক গ্রুপের সভাপতি হারুনুর রশিদ হারুন, মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবউদর রহমান লিটন, প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, বাজার ব্যবসায়ী সমিতি সভাপতি ফজলুর রহমান, আমদানিকারন মোবারক হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

ব্যবসায়ীদের সাথে মত বিনিময় শেষে বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নুর মো: মাহবুবুল হক হিলি বাজার ও ব্যবসায়ীদের আড়ৎ ও পোর্ট পরিদর্শন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য