জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে এসিড পানে আত্মহত্যাকারী এক স্বর্ণ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ৩ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে রেলওয়ে মাঠ থেকে সৈয়দপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত স্বর্ণব্যবসায়ীর নাম কামরান (২৮)। সে শহরের কয়ানিজপাড়া দোলাপাড়া মহল্লার সামস্ নুর এর ছেলে। শহরের শেরে বাংলা রোডে শিল্প সাহিত্য সংসদ মার্কেটে তার স্বর্ণের দোকান রয়েছে।

ঘটনার বিবরণে সৈয়দপুর রেলওয়ে মাঠ সংলগ্ন মাইক্রোস্ট্যান্ড এর কয়েকজন মাইক্রো চালক জানান, মাঠের উত্তরপ্রান্তে রেলওয়ে ক্রীড়া সংস্থার অফিসের ঠিক পেছনে যুবকটির মৃতদেহ পড়ে থাকতে দেখে তারা পুলিশে খবর দেয়। ইতোমধ্যে মাঠে হাজার হাজার মানুষের ভীর জমে যায়। পরিবারের লোকজনও তাৎক্ষনিক উপস্থিত হয়ে কান্নায় ভেঙ্গে পড়ে।

এতে মুহুর্তে সেখানকার পরিবেশ ভারাক্রান্ত হয়ে পড়ে। এসময় লাশের পাশ থেকে একটি ব্যাগে এসিডের জারকিন ও একটি স্টিলের গ্লাস পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে সে এসিড পানে আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

থানা সূত্রে জানা যায়, খবর পেয়ে পুলিশ সৈয়দপুর রেলওয়ে মাঠ থেকে যুবকের লাশ উদ্ধার করে। প্রাথমিক সুরতহাল তদন্তে দেখা গেছে যে যুবকটি এসিড পানে আত্মহত্যা করেছে। কিন্তু কি কারণে আত্মহত্যা করেছে সে বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছেনা। পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে প্রকৃত কারণ জানা যাবে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহাজাহান পাশা জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে হত্যা না আত্মহত্যা তা জানা যাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য