মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৬ বোতল ফেন্সিডিল সহ ২ মাদক ব্যবাসায়ীকে আটক করেছে।

এসময় তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেলও জব্দ করা হয়েছে। ১ অক্টোবর (মঙ্গলবার) রাত ৯টায় শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন সৈয়দপুর-পার্বতীপুর সড়কের পানি উন্নয়ন বোর্ড কার্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পাশা এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় ঘটনাস্থলে ওই দুই মাদক ব্যবসায়ীকে মোটর সাইকেল সহ আটক করে তল্লাসী চালানো হয়। এতে তাদের কাছ থেকে ২৬ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির ৩৫ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়। এমতাস্থায় ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী ও তাদের মোটর সাইকেল এ্যাপাচী যার নং দিনাজপুর-ল-১১৫৬৩৭ জব্দ করে থানায় নিয়ে আসা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলো- নীলফামারী সদরের কাশিকুমুর এলাকার দানার উদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন (৩০) ও জেলার জলঢাকা উপজেলার আতিয়ার রহমানের ছেলে জাহাঙ্গীর আলম (২৮)।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা জানান, আটক ব্যক্তিদের নামে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। পরদিন বুধবার সকালে তাদের নীলফামারী আদালতে প্রেরণ করা হয়েছে।

এসময় তিনি আরও বলেন, মাদক নির্মূলে জিরো টলারেন্স পলিষি রয়েছে পুলিশ বাহিনীর। এর প্রেক্ষিতেই সৈয়দপুরে মাদকের কোন কারবার চলতে দেওয়া হবেনা। আমি আসার পর থেকে সকল প্রকার মাদক ব্যবসা বন্ধ রয়েছে।

তারপরও যারা মাদক ব্যবসায় জড়িত তাদের তথ্য পাওয়া মাত্রই অভিযান চালিয়ে আইনের আওতায় আনার প্রচেষ্টা সব সময় অব্যাহত রয়েছে। এক্ষেত্রে তিনি সংবাদকর্মীসহ সৈয়দপুরবাসীর সহযোগিতা প্রত্যাশা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য