দিনাজপুর সংবাদাতাঃ “বয়সের সমতার পথে যাত্রা” এবারের প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ১ অক্টোবর মঙ্গলবার প্রবীন হিতৈষী সংঘ দিনাজপুর জেলা শাখা এর আয়োজনে এবং জেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের সহযোগিতায় আন্তর্জাতিক প্রবীন দিবস-২০১৯ পালিত হয়েছে।

সকাল ১০টায় দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণ হতে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসক কার্যালয়ে এসে শেষ হয়। জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে প্রবীন হিতৈষী সংঘ দিনাজপুর জেলা শাখার সভাপতি সাবেক অধ্যক্ষ এমএ আব্দুল জব্বার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক (উপ-সচিব) মোঃ রুহুল আমিন মিয়া।

স্বাগত বক্তব্য রাখেন প্রবীন হিতৈষী সংঘ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জয়নুল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মাহফুজ্জামান আশরাফ, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ফজলুল হক। সঞ্চালকের দায়িত্ব পালন করেন একেএম মেহেরুল্লাহ বাদল।

সভা শেষে প্রবীন হিতৈষী সংঘ দিনাজপুর জেলা শাখার পক্ষ থেকে এ বছরে শ্রেষ্ঠ মমতাময় সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় আলহাজ্ব মোকাররম হোসেন খান, মমতাময়ী সম্মাননা প্রদান করা হয় মোছাঃ নুর ছাবা বেগম এবং প্রবীন সম্মাননা প্রদান করা হয় আবু জাফর মোঃ লুৎফর রহমানকে।

এছাড়া ফ্রি ডায়াবেটিক ও চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়। মূল প্রবন্ধ পাঠ করেন ডাঃ শহিদুল্লাহ। শুভেচ্ছা বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মানিক, নার্স কৃষ্ণা দাস, অধ্যক্ষ ইসমাইল হোসেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য