দিনাজপুর সংবাদাতাঃ প্রাকৃতিক বৈরী আবহাওয়া এবং অবিরাম বৃষ্টিকেকে উপেক্ষা করে গতকাল বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি(বাকশিস) দিনাজপুর জেলা শাখার সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠিত।

কখনো থেমে থেমে আবার কখনো অঝোরোও ধারায় অবিরাম বৃষ্টির মাঝেই সংগঠনের সভাপতি অধ্যক্ষ মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে গতকাল সোমবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে বাকশিসের সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আগামী ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস পালন উপলক্ষে সংগঠনের করণীয় বিষয়গুলি নিয়ে সভায় বিস্তারিত মতামত উপস্থানের মাধ্যমে সামগ্রীক আলোচনা করেন সদস্যরা।

সভায় সংগঠনের সার্বিক বিষয়ে প্রতিবেদন উপস্থাপন করে বক্তব্য রাখেন সংঠনের সংগ্রামী সাধারন সম্পাদক মো: আতিকুর রহমান নিউ। এসময় তিনি বলেন,আমাদের প্রানপ্রিয় সংগঠন বাকশিসের উন্নয়নে সকলকে বিভিন্ন স্থান থেকে সমান ভাবে এগিয়ে আসতে হবে,কারো মুক্ষাপেখি না হয়ে সরাসরি সংগঠনের কাজকর্মে অংশগ্রহন করে সংগঠনের মর্যাদাকে সুউচ্চতায় নিতে হবে।

তিনি আরো বলেন,আমরা একেক জন এই সংগঠনের হৃদস্পদনের ভুমিকা রাখলে কেউ কোনরুপ ক্ষসিসাধনের অপচেষ্টা চালানোর সাহসটুকুও করবে না। আমরা ঐক্যবদ্ধভাবে এগিয়ে গেলে সংগঠনদৃঢ় অবস্থান পাবে আর আমরা সকলেই তার সুফল ভোগ করতে পারবো বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় অন্যান্যের মাঝে আলোচনায় অংশ নেন,সহ-সভাপতি সুলতান সালাহ উদ্দীন,মোছা:আঞ্জুমান আরা বেগম,যুগ্ম সাধারন সম্পাদক মো: রোস্তম আলী,সহ-সম্পাদক মো: আবু বক্কর ছিদ্দিক,কোষাধ্যক্ষ মো: ইকবাল হোসেন,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো: আকতারুজ্জামান চৌধুরী ও প্রকাশনা এবং প্রচার সম্পাদক মো: জাহাঙ্গীর আলম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য