ঠাকুরগাঁওয়ে কন্যা শিশু দিবস উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। “কন্যা শিশুর অগ্রযাত্রা, দেশের জন্য নতুন মাত্রা” এই শ্লোগানে সোমাবার দিবসটি উপলক্ষে জেলা পরিষদ অডিটরিয়াম বিডি হলের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করা হয়। পরে জেলা পরিষদ অডিটরিয়াম বিডি হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রোকসানা বানু হাবিরের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, বিশেষ অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, পুলিশ পরিদর্শক তানভীর, জেলা মহিলা আ’লীগের সভাপতি দ্রৌপদী দেব আগারওয়ালা প্রমুখ।

এ সময় বিভিন্ন সরকারি-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কন্যাশিশুরা উপস্থিত ছিলেন।

রাণীশংকৈলঃ “কন্যা শিশুর অগ্রযাত্রা, দেশের জন্য নতুন মাত্রা” প্রতিপাদ্য নিয়ে ঠাকুরগাওঁয়ের রাণীশংকৈলে জাতীয় কন্যা শিশু দিবস-২০১৯ পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ আয়োজনে ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগিতায় পরিষদ চত্তর থেকে এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্তর প্রদক্ষিন করে পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আবিদা সুলতানা এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা,অফিসার ইনচার্জ আব্দুল মান্নান,উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম ও মহিলা বিষয়ক অধিদপ্তরের নারী সংগঠনের সদস্যসহ স্কুল ও কলেজের শিক্ষার্থীবৃন্দ ।

বালিয়াডাঙ্গীঃ “কন্যা শিশুর অগ্রযাত্রা, দেশের জন্য নতুন মাত্রা” এই শ্লোগানে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৩০ সেপ্টেম্বর সোমাবার দিবসটি উপলক্ষে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে বালিয়াডাঙ্গী চৌরাস্তা মোড়ে সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করা হয়। পরে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ অডিটরিয়াম বিডি হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা খায়রুল আলম সুমনের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান , উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া পারভীন , উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আবু বেল্লাল সিদ্দিক , উপজেলা শিক্ষা অফিসার শামসুল আলম , বালিয়াডাঙ্গী থানা অফিসার ইনচার্জ মোসাবেবরুল হক, বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাজিউর রহমান জেহাদ রাজু , সাধারণ সম্পাদক মজিবর রহমান শেখ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমান, আমজানখোর ইউপির চেয়ারম্যান আকালু মোহাম্মদ, প্রমুখ।এ সময় বিভিন্ন সরকারি-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কন্যাশিশুরা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য