আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ গাইবান্ধার বরেণ্য কবি সরোজ দেব স¤পাদিত ও প্রকাশিত অন্যতম নিটল ম্যাগাজিন শব্দ প্রকাশনা থেকে শারদীয় দুর্গা পুজা উপলক্ষে সাহিত্য ও শিল্প ভাবনার ছোট কাগজ শব্দ এর একটি বিশেষ সংকলন প্রকাশিত হয়েছে। শনিবার গাইবান্ধা প্রেস ক্লাবে শব্দ প্রকাশনার বিশেষ সংকলনটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবু, সদস্য রেজাউল হক মিতার হাতে সংকলনটি হস্তান্তর করেন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক কবি সরোজ দেব।

প্রসঙ্গত উল্লেখ্য যে, সুন্দর নান্দনিক প্রচ্ছদে এই নিটল ম্যাগাজিন শব্দ এর এই বিশেষ সংখ্যায় গল্প, কবিতা, ছড়া, শারদীয় দুর্গা উৎসব বিষয়ে বিশেষ প্রবন্ধ প্রকাশিত হয়। ৪৮ পৃষ্ঠার প্রবন্ধটির প্রচ্ছদ করেছেন আশিকুর রহমান ইমন। সংকলনে প্রবন্ধ লিখেছেন জ্যোতিষ চন্দ্র রায় ও দেবাশিষ দাস দেবু।

গল্প লিখেছেন নাহিদ হাসান রবিন, কংকন সরকার, সাইফ সোহান, শাহরিয়ার সোহেল ও মুকুল রায়। ছড়া ও কবিতা লিখেছেন আবু জাফর সাবু, অধ্যাপক ইবনে সিরাজ, সরোজ দেব, অমিতাভ দাশ হিমুন, সোহেল রানা, বিশ্বজিৎ কুমার রায়, শুভ আকন্দ, রওশন জাহান, সোহাগ মৃধা, শেখ খালিদ বিন ফয়সাল মারুফ, তানজিনা ইসলাম, কুমার দিলীপ দাস, মজনু মিয়া, মোর্শেদা বেগম, নিয়ামুল হাসান নাবিল, শুভদ্বীপ, আব্দুল্লাহ আল মামুন ও উত্তম কুমার দাস।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য