মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা পঞ্চগড়ঃ পঞ্চগড়ের বোদায় মোসলিমা (২০) নামে এক নববধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে (সেপ্টেম্বর) উপজেলার ঝলইশালশিরি ইউনিয়নের মকরালী পাড়া গ্রামে।

নববধূ ঐ গ্রামের জাকির হোসেনের স্ত্রী। পারিবারিক সূত্রে জানা, ঘটনার দিন সকালে নববধূ স্বামী ও শ্বশুর যে যার মতো কাজে যায়। নববধূর শাশুড়ী পার্শ্ববর্তী পাড়ায় ঋণের কিস্তি দিয়ে বাড়িতে এসে বৌমাকে ডাকা ডাকি করে না পেয়ে ঘরের ভিতর ঢুকে গলায় ফাঁস দিয়ে তাকে ঝুলতে দেখে চিৎকার দিলে আশে পাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে।

জানা যায়, গত ৭ মাস আগে আটোয়ারী উপজেলার বটতলী চুচুলী গ্রামের আব্দুল মতির মেয়ে মোসলিমাকে বিয়ে করে মকরালীপাড়া গ্রামের তমিজউদ্দীনের ছেলে জাকির। ঝলইশালশিরি ইউ’পি চেয়ারম্যান মোঃ আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দিনে দুপুরে গলায় ফাস লাগিয়ে আত্মহত্যার বিষয়টি রহস্যজনক হওয়ায় বোদা থানার পুলিশ গতকাল বিকেলে ঝুলন্ত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোট এলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে থানায় একটি ইউ’ডি মামলা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য