দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেছেন, বাঙালির লোক সাহিত্যে নৃত্য কলার ঐতিহ্য আমাদের প্রজন্ম শিল্পীদের রক্ষা করতে হবে। নৃত্য শিল্পীদের দক্ষ করে তুলতে নৃত্য সংগঠনগুলোকে এগিয়ে আসতে হবে। তাদের প্রশিক্ষিত করে জাতীয় পর্যায়ে নৃত্য কলাকে তুলে ধরতে হবে।

২১ সেপ্টেম্বর শনিবার দিনাজপুর শিল্পকলা একাডেমী স্টুডিও হলরুমে বাংলাদেশ নৃত্য শিল্পী সংস্থা দিনাজপুর জেলা শাখা ও শিল্পকলা একাডেমীর যৌথ আয়োজনে দেশব্যাপী বিষয় ও বয়স ভিত্তিক নৃত্য প্রতিযোগিতা-২০১৯ এর নৃত্য প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

বাংলাদেশ নৃত্য শিল্পী সংস্থা দিনাজপুর জেলা শাখার সভাপতি নিপা শেঠ এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ রহমত উল্লাহ। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিযোগিতা উপ কমিটির আহবায়ক রওনক আরা নীপা। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন আনিস ফাতেমা, মোঃ পলাশ, আতিকুল ইসলাম, লতা মল্লিক ও শিউ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নৃত্য শিল্পী সংস্থা রংপুর শাখার সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ নৃত্য শিল্পী সংস্থার সদস্য সচিব পল্লব সরকার। সারাদিনব্যাপী বিষয় ও বয়স ভিত্তিক নৃত্য প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন প্রধান অতিথি দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য