আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ধানের স্লিপ না দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আব্দুর রহিম (৪৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ৩ জন।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে দিকে উপজেলার গোড়ল ইউনিয়নের লোহাকুচি বাজারে এ ঘটনা ঘটে। নিহত কৃষক আব্দুর রহিম উপজেলার গোড়ল ইউনিয়নের লোহাকুচি গ্রামের মৃত তালেব উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, গত কয়েকদিন আগে গোড়ল ইউনিয়ন পরিষদের সদস্য মফিজ উদ্দিনের কাছ থেকে সরকারি গুদামে ধান দেওয়ার জন্য স্লিপ চেয়ে ব্যর্থ হয় খালেকুজ্জামান মৌসুম।

সেই স্লিপের জের ধরে শনিবার সকাল সাড়ে ১০ টার মফিজ উদ্দিন মেম্বারসহ তার ভাই আব্দুর রহিম লোহাকুচি বাজারে গেলে তাদের উপর আক্রমণ করে খালেকুজ্জামান মৌসুমের লোকজন।

এসময় মফিজ মেম্বারের ভাই আব্দুর রহিম বাধা দিতে এগিয়ে এলে সবাই মিলে তাকে লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে আব্দুর রহিমকে কালীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে দুপুর দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) আরজু মো: সাজ্জাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের ধরতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য