দিনাজপুর সংবাদাতাঃ বীরগঞ্জে ১৯সেপ্টম্বর দুপুরে বেইস মিতালী সংস্থার উদ্যোগে ৯১জন প্রশিক্ষনার্থীর মাঝে সনদপত্র, সেলাই মেশিন,এমব্রয়ডারী, বাটিক প্রিন্ট ও টাইডাই, বৈদ্যতিক কাজ, ম্যাকানিকাল ও ওয়েলডিং, মোটর সাইকেল মেরামত, এবং সংঙ্গীত ও নৃতসহ ৭টি ট্রের্ডের যন্ত্রপাতি বিতরন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন প্রধান অতিথি হিসেবে ৯১জন প্রশিক্ষনার্থীর মাঝে সনদপত্র, সেলাই মেশিন, এমব্রয়ডারী, বাটিক প্রিন্ট ও টাইডাই, বৈদ্যতিক কাজ, ম্যাকানিকাল ও ওয়েলডিং, মোটর সাইকেল মেরামত, এবং সংঙ্গীত ও নৃতসহ ৭টি ট্রের্ডের যন্ত্রপাতি করেন।

বেইস মিতালী সংস্থার প্রধান পরিচালক মোঃ নজরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) মোঃ আব্দুল ওয়ারেশ, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আবেদ আলী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মইন উদ্দিন, সংস্থার এড়িয়া ম্যানেজার এমএ মান্নান।

প্রিন্সিপাল মোঃ জুলফিকা আলী, সংাবাদিক ও কলামিষ্ট মোঃ মোশাররফ হোসেন, আক্কেলপুর থেকে আগত মাধ্যমিক বিদ্যালয়েল সাবেক প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম ও মোঃ আব্দুস সামাদ, কম্পিউটার প্রশিক্ষক কামরুল ইসলাম, প্রশিক্ষনার্থী মিজানুর রহমান, তরু রানী রায় ও অন্যরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য