বোদা, পঞ্চগড়ঃ পঞ্চগড়ের বোদায় প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের ১০ ও ১১ তম গ্রেড প্রদানের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বোদা উপজেলা শাখার আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রুবেল সহ প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকরা উপস্থিত ছিলেন।

আটোয়ারী, পঞ্চগড়ঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা প্রথমিক শিক্ষক সমিতির আয়োজনে আটোয়ারীতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। সহকারী শিক্ষকদের ১১তম ও প্রধান শিক্ষকদের ১০তম গ্রেড প্রদান সহ সাত দফা দাবীতে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধনের দাবীসমুহ হলো: (১) সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০তম গ্রেডে বেতন স্কেল প্রদান, দ্বিতীয় শ্রেণির গেজেটেড মর্যাদা প্রদানে প্রধান শিক্ষকদের বাইনেমে গেজেট বিজ্ঞপ্তি প্রকাশ সহ সেল্ফ ড্রয়িং ক্ষমতা প্রদান করতে হবে। (২) পদোন্নতি প্রাপ্ত প্রধান শিক্ষকদের করসপন্ডিং স্কেল প্রদান। (৩) সহকারী শিক্ষক পদকে এন্ট্রি পদ ধরে পরিচালক পদ পর্যন্ত পদোন্নতি।(৪) চলতি দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষকদের পদোন্নতির গেজেট প্রকাশ্ (৫) ০৯/০৩/২০১৪ থেকে ১৪/১২/২০১৫ পর্যন্ত প্রধান শিক্ষকদের প্রাপ্ত টাইমস্কেল প্রদান। (৬) প্রাথমিক শিক্ষকদের চাকুরী নন ভেকেশনাল হিসেবে গণ্য করতে হবে। (৭) বিদ্যালয়ের সময়সুচি সকাল ১০ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত করতে হবে।

ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি পালনের পর দাবী সমুহ বাস্তবায়নের জন্য উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ জাহেদুর রহমান ও সাধারন সম্পাদক মোঃ তৈমুর রহমান উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য