দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ীতে আগামী বৃহস্পতিবার থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপী দিনাজপুর জেলা ইজতেমা। ইজতেমা সফল করতে রাত-দিন মাঠের কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন তাবলীগের মুরুব্বিগণ।

ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়নের ভিমলপুর ঈদগাহ মাঠে এই জেলা ইজতেমা অনুষ্ঠিত হবে। দিনাজপুর জেলা ইজতেমা অনুষ্ঠানের লক্ষ্যে ইতোমধ্যে মাঠের প্রস্তুতির কাজ প্রায় সম্পন্ন করেছে আয়োজক কমিটি।

ইজতেমা মাঠে গিয়ে দেখা যায়, মাঠের ছাউনি দেয়া হয়েছে, আশপাশ এলাকায় তৈরি হচ্ছে অস্থায়ী দোকান পাট, তাবলীগের মুরুব্বিরা এখন অস্থায়ী টয়লেট তৈরির কাজে ব্যস্ত। এছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও অস্থায়ী ক্যাম্প স্থাপন করছে।

সারা ফুলবাড়ী শহরের নজর এখন ইজতেমা মাঠকে ঘিরে, ইজতেমা মাঠে জনপ্রতিনিধিদেরকেও আসা-যাওয়া করতে দেখা গেছে।

ইজতেমাকে ঘিরে তাবলীগের মুরুব্বিসহ বিভিন্ন রাজনৈতিক দলের অনুসারী ও বিভিন্ন শ্রেণি-পেশার জনসাধারণের আসা-যাওয়ায় এখন থেকে মুখরিত হয়ে উঠেছে ভিমলপুরের ঈদগাহ মাঠ।

ফুলবাড়ী উপজেলা তাবলীগের আমীর আলহাজ মো. আফতাব উদ্দিন বলেন, তাবলীগের কেন্দ্রীয় সিদ্ধান্তে এ বছর দিনাজপুর জেলা ইজতেমা ফুলবাড়ী উপজেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী বৃহস্পতিবার আমবয়ানের মধ্য দিয়ে এই ইজতেমার কাজ শুরু হবে।

দিনাজপুর জেলা ইজতেমার আমির আলহাজ মেহেরুল ইসলামের নেতৃত্বে ১৩ সদস্যের একটি আয়োজক কমিটি এই ইজতেমার সকল কাজ ইতিপূর্বে সম্পন্ন করেছে।

আয়োজক কমিটির অন্যতম সদস্য আব্দুল মান্নান সরকার বলেন, দিনাজপুর জেলা ইজতেমা হলেও এই ইজতেমায় দিনাজপুরসহ উত্তরাঞ্চলের সকল স্থান থেকে তাবলীগের সাথি ভাইয়েরা অংশগ্রহণ করবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য