দিনাজপুর সংবাদাতাঃ ১৬ সেপ্টেম্বর সোমবার সকাল ১০ টায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুর এর উদ্যোগে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ে ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, বিপিএম, দিনাজপুর সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জয়নুল আবেদীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সানিউল ফেরদৌস, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ রাজিউর রহমানসহ জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

প্রধান অথিতি ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে’র উদ্বোধন কালে বলেন এই ধরনের মাদক বিরোধী প্রচারনার পদক্ষেপ মাদকের বিরুদ্ধে গণ সচেতনতা বৃদ্ধি করতে বিশেষ ভূমিকা পালন করবে। তাই এই ধরনের প্রচারনার পদক্ষেপ প্রতিটি গুরুপূর্ণ স্থানে নেওয়া উচিত। বিশেষ করে যে সকল মাদক ব্যবসায়ী এবং মাদক সেবনকারীকে সাজা ভোগ করার জন্য জেল কারাগারে পাঠানো হয় তাদের মাঝে এই ধরনের প্রচারনা মাধ্যম বেশি বেশি প্রদান করা উচিত।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য