দিনাজপুর সংবাদাতাঃ দুনিয়ার মজদুর এক হও, লড়াই করো এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুরে বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের স্থানীয় শ্রমিক নিয়োগ এবং শ্রমিক নেতা আরিফুল ইসলামকে অপহরণ এবং হত্যা চেষ্টার প্রতিবাদে দিনাজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার সকালে বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির ব্যানারে শ্রমিকরা দিনাজপুর প্রেসক্লাবের সামনে থেকে একটি বিক্ষোভ র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক ভবনের সমনে গিয়ে সমাবেশ করে শেষ।

সমাবেশে বক্তারা বলেন,মিথ্যা মামলা, হামলা,নির্যাতন নিপিড়ন এবং অপহরণ করে হত্যা প্রচেষ্টা চালিয়ে শ্রমিকদের ন্যায় সঙ্গত দাবীকে রুখা যাবেনা। তারা বলেন, শ্রমিকরা জীবন বাজি রেখে নিজেদের অধিকার অদায় করে নেবে। এসময় তারা আন্দোলনকারী ১৫৪জন উন্নয়ন কাজে নিয়োজিত স্থানীয় শ্রমিকেরা অবিলম্বে নিয়োগের দাবী জানায়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন,ট্রেড ইউনিয়ন কেন্দ্র দিনাজপুরের সা: সম্পাদক,ট্রেড ইউনিয়ন নেতা এসএম চন্দন, বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটি সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক আবু সাঈদ,টিইউসি ফুলবাড়ির সা:সম্পাদক নুর আলম সিদ্দিকসহ অন্যান্য শ্রমিকগন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য