দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর গণপূর্ত অধিদপ্তর এর উপ-বিভাগীয় প্রকৌশলী (গণপূর্ত উপ-বিভাগ-১) আব্দুল্লাহ আল মামুন গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী হিসেবে পদোন্নাতি পেলেন। গত ২০১৭ সালের ২৬ জানুয়ারী থেকে দিনাজপুর গণপূর্ত অধিদপ্তরের উপ-বিভাগীয় প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন। আব্দুুল্লাহ আল মামুন ২০০৫ সালে বুয়েটে ভর্তি হন।

পরবর্তীতে তিনি ৩১তম বিসিএস-এ গণপূর্ত ক্যাডারে যোগদান করেন। ২০১২ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত তিনি কুষ্টিয়া, মেহেরপুর জেলায় এসডিই হিসেবে চাকুরী করেন। গত ৯ সেপ্টেম্বর গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের প্রজ্ঞাপন অনুসারে তিনি নির্বাহী প্রকৌশলী হিসেবে পদোন্নতি লাভ করেন। তার নিজ জেলা রাজবাড়ী। আব্দুল্লাহ আল মামুন রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর গ্রামের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুল হান্নানের পুত্র।

দেশের উন্নয়নে তিনি সচেষ্ট ভূমিকা রেখে চলেছেন। স্কুল জীবনে তিনি গনিত অলিম্পিয়াডে মেধা স্থান লাভ করেন। বুয়েটে ছাত্র থাকাকালীন ঢাকাস্থ রাজবাড়ী ছাত্র কল্যাণ সংঘের সহ-সভাপতি ছিলেন। তিনি লালন একাডেমীর আজীবন সদস্য।

৩১তম বিসিএস অল ক্যাডার এসোসিয়েশন এর গণপূর্ত বিষয়ক সম্পাদক তিনি। গত বন্যায় দিনাজপুরে দূর্গত এলাকাবাসীকে বিভিন্ন সংগঠনের মাধ্যমে সাহায্য করেন এই পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য