দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ অনুর্ধ্ব-১৭ এর জেলা পর্যায়ের খেলা শুরু হয়েছে।

১৪ সেপ্টেম্বর শনিবার বিকেলে দিনাজপুর জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসন আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ (বালক) ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ (বালিকা) এর জেলা পর্যায়ে খেলার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জয়নুল আবেদীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর স্থানীয় সরকারের উপ পরিচালক মো. রুহুল আমিন মিঞা, জেলা ক্রীড়া কর্মকর্তা হীরা আক্তার, দিনাজপুর ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মিলি চৌধুরী, টুর্নামেন্টের ম্যাচ কমিশনার ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু ইবনে রজবসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এছাড়াও মোহাম্মদ রফিক এর উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আজিজুর রহমান, জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় মিজানুর রহমান পাটোয়ারী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির, বীরগঞ্জ ও বোচাগঞ্জ উপজেলা দলের কোচ, কর্মকর্তা, রেফারি, ম্যাচ রেফারি প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশ নেয় বীরগঞ্জ ও বোচাগঞ্জ উপজেলার বালক এবং বালিকা দলের খেলোয়াড়েরা। এর আগে জেলা প্রশাসক ফেস্টুনসহ বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য