দিনাজপুর সংবাদাতাঃ ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও গারিগরি শিক্ষা ও গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর থানা পর্যায়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার উপজেলা স্কুল, মাদ্রাসা ও গারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি সদর এর আয়োজনে দিনাজপুর বড়মাঠে অনুষ্ঠিত ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও গারিগরি শিক্ষা ও গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর থানা পর্যায়ে ফুটবল, হ্যান্ডবল, কাবাডি ও সাঁতার (বালক-বালিকা) দলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম। দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোসনা, উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, দিনাজপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল হক প্রধানসহ অন্যান্য অতিথিবৃন্দ।

উল্লেখ্য যে, থানা পর্যায়ের উক্ত প্রতিযোগিতা গত ৭ সেপ্টেম্বর উদ্বোধন করা হয়, ১২ সেপ্টেম্বর বিকাল ৫টায় থানা পর্যায়ে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অদ্য ১২ সেপ্টেম্বর জেলা পর্যায়ে এ সকল প্রতিযোগিতার আনুষ্ঠানিক হবে এবং আগামী ১৬ সেপ্টেম্বর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য