মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুর পৌরসভার অন্তর্গত ১৫টি ওয়ার্ডের ৪৬টি মহররম কমিটি তথা ইমাম বাড়ার সভাপতি ও সাধারণ সম্পাদকদের মাঝে পৌর পরিষদের উদ্যোগে অর্থ বিতরণ করা হয়েছে।

৯ সেপ্টেম্বর (সোমবার) বিকালে পৌরসভার অধিবেশন হল রুমে এ উপলক্ষ্যে আয়োজিত আলোচলা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দোয়া পরিচালনা করেন ইমামবাড়া কমিটির সভাপতি সাহিদ হোসেন চিশতী। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইমামবাড়া কমিটির সাধারণ সম্পাদক ও ১১ নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর তারিক আজিজ, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আবিদ হোসেন লাড্ডান, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন সরকার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জোসনা বেগম, মিনারা বেগম, সাবিয়া বেগম প্রমুখ।

আলোচনা ও দোয়া মাহফিল শেষে পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকার প্রিয় নবী (সাঃ) এর দৌহিত্র হাসান ও হোসেন (রাঃ) এর জীবনী আলোচনা করে তাদের রেখে যাওয়া পথ অনুসরণের মাধ্যমে মুসলিম জাতির ইহ ও পারলৌকিক মুক্তির জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান। তিনি এসময় ধর্মীয় ভাবগাম্ভির্য বজায় রেখে শান্তিপূর্ণভাবে সৈয়দপুরে মহররম তথা পবিত্র আশুরা পালনের জন্য সৈয়দপুরবাসীকে অনুরোধ জানান।

এসময় তিনি উপস্থিত ইমামবাড়া কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের কথা দেন যে, আগামীতে যদি তারা পৌর পরিষদে আসেন তাহলে প্রত্যেক ইমাববাড়ার জন্য ৫ হাজার টাকা করে বরাদ্দ দেবেন। পরে তিনি ইমামবাড়া কমিটির প্রত্যেকের হাতে নগত ৩ হাজার টাকা করে তুলে দেন। এতে ৪৬টি ইমামবাড়া কমিটিকে ১ লাখ ৩৮ হাজার টাকা বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য