দিনাজপুর সংবাদাতাঃ চিরিরবন্দরের স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাদের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন মামলার প্রতিবাদ এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে প্রত্যাহারের দাবীতে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা সদরে ছাত্রলীগ ও যুবলীগ যৌথভাবে মানববন্ধন করেছে।

রোববার বেলা ১২টায় চিরিরবন্দরের ঘূঘরাতলীতে আওয়ামী লীগ কার্যালয়ের সামনের সড়কে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করেছে নেতাকর্মীরা।

সরকারীদলের ছাত্র ও যুব সংগঠনের নেতাকর্মী-সমর্থকদের অভিযোগ দায়িত্বে আসার পর থেকেই বিএনপি- জামায়াত ঘেষা এই ও.সি সরকারের ভাবমূর্তি নষ্টের জন্যে নেতাদের নামে অন্যায় ভাবে একের পর এক মামলা দেয়াসহ বিভিন্ন কায়দা হেনস্তা শুরু করেছে।

তারা বলেন,সরকার বিরোধীদের বিরুদ্ধে ততপরতা না দেখিয়ে সে সরকারী দলের নেতাদের মিথ্যা অভিযোগে গ্রেফতারের পায়তারা করছে। তাকে অপসারন না করা হলে চিরিরবন্দরে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

চিরিরবন্দর থানার ওসি দায়িত্ব গ্রহনের পর থেকেই সরকারী দলের নেতাকর্মীদের নানাভাবে হয়রানী করার চক্রান্তে লিপ্ত হয়েছে। ওসি’র ইন্ধনে দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দেয়া হচ্ছে।

মানববন্ধন থেকে অবিলম্বে ওসিকে প্রত্যাহার করার দাবী জানানো হয়েছে, না হলে চিরিরবন্দরে সড়ক অবরোধসহ কঠোর কর্মসুচি দেয়া হবে।

মানববন্ধনে বক্তব্য রাখেন,চিরিরবন্দর উপজেলা যুবলীগের সভাপতি সুমন দাস,উপজেলা ছাত্রলীগের সা:সম্পাদক সিফাত শাহ,কিৃষক লীগের সা: সম্পাদক মিন্টু চন্দ্র রায়সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য