দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নৌ পরিবন প্রতিমন্ত্রি খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট হচ্ছে বিশে^র সর্ববৃহৎ ফুটবল টুর্ণামেন্ট কেননা, বাংলাদেশের সকল প্রাইমারী স্কুলের বালক বালিকাদের অনুষ্ঠিত হচ্ছে বিশে^র সর্ববৃহৎ এই টুর্ণামেন্ট।

একটি সময় ছিল যখন শুধু মাত্র ছেলেরাই ফুটবল খেলতো আর মেয়েরা দর্শক সারিতে বসে শুধু হাতে তালি দিতো আজ বর্তমান সরকারের পৃষ্টপ্রশকতায় ছেলেদের পাশাপাশি মেয়েরাও ফুটবল সহ সকল খেলায় অংশ গ্রহন করছে।

তিনি আরো বলেন আজকের দিনে মাদক একটি বড় বোঝা মাদক থেকে বিরত থাকার জন্য আমাদের নতুন প্রজম্মের জন্য প্রতিটি মাঠ খেলার উপযোগী করে তোলা হচ্ছে।

৭ সেপ্টেম্বর বুধবার বিকাল ৪.৩০ টায় সেতাবগঞ্জ মেলাগাছি মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে এম আই গ্রুপের সহযোগিতায় ও বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফকরুল হাসান এর সভাপতিত্বে উক্ত ফুটবল টুনামেন্টে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) সাদিয়া ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারন সম্পাদক আফছার আলী, পৌর মেয়র আব্দুস সবুর, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বজলুর রশীদ প্রমুথ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য