মাসুদ রানা পলক,ঠাকুরগাঁওঃ দিনাজপুরের আবাসিক হা‌েট‌েল থ‌েক‌ে একজোড়ো কপা‌েত কপা‌েতী ক‌ে আটক কর‌েছ‌ে কা‌েতয়ালী থানা পুলিশ । আটক‌ের ১৫ ঘন্টা পর কোতোয়ালী থানায় ৮ লক্ষ টাকার দ‌েনমা‌েহর ধার্য কর‌ে ইসলামিক শরীয়ত মা‌েতাব‌েক বিবাহ সম্পন্ন করা হয় ।

গতকাল বুধবার দুপুর‌ে কা‌েতয়ালী থানায় বিয়‌ের কাজ সম্পন্ন হওয়ার পর পুলিশ ৫৪ ধারা গ্রেফতার দ‌েখিয়‌ে আদালত‌ে প্র‌েরন কর‌েছ‌ে ।

কা‌েতায়ালী থানায় স্থানীয় গণ্যমান্য জনপ্রতিনিধি ও পুলিশের উপস্থিতিতে বিয়‌ের কাজ সম্পন্ন হয় ।

আটক প্র‌েমিক‌ের নাম আল মামুনুর রশিদ সরকার (মামুন) (২৬) স‌ে ঠাকুরগাঁও জ‌েলার হরিপুর উপজ‌েলার ৬নং ভাতুরিয়া ইউনিয়ন‌ের চ‌েয়ারম্যান আওয়ামী লীগ ন‌েতা শাহজাহান আলী সরকারের ছ‌েল‌ে । প্র‌েমিকার নাম দুলালী পারভীন ( ২৩) স‌ে ঠাকুরগাঁও জ‌েলার হরিপুর উপজ‌েলার টেংরিয়া গ্রাম‌ের নাজিম উদ্দিন‌ের ম‌েয়‌ে।

কা‌েত‌োয়ালী থানার এএসআই রুহুল আমিন জানান, দিনাজপুর‌ের একটি আবাসিক হা‌েট‌েল‌ে স্বামী স্ত্রীর পরিচয় দিয়‌ে রাত্রিযাপন করার সময়ে তাদ‌েরক‌ে হাত‌েনাত‌ে আটক করা হয় । আটক‌ের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ‌ে তারা প্র‌েমিক-প্র‌েমিকা বল‌ে স্বীকার কর‌ে পরবর্তীত‌ে উভয় পক্ষ‌ের অভিভাবকদ‌ের অনুমতিক্রম‌ে দিনাজপুর কা‌েতয়ালী থানায় ৮ লক্ষ টাকার দ‌েনমা‌েহর ধার্য করিয়ে বিয়‌ের কাজ সম্পন্ন করা হয় । পরবর্তীত‌ে থানায় আটক করায় তাদ‌েরক‌ে ৫৪ ধারায় আটক দ‌েখিয়‌ে আদালতে প্র‌েরণ করা হয়।

তিনি আরও জানান স্থানীয় কাজী আব্দুল গোফ্ফার মিয়া থানায় উপস্থিত হয়ে ৮ লক্ষ টাকা দ‌েনম‌োহর ধার্য করিয়া ম‌েয়‌ের খালু মতিউর রহমান‌ের উকালতিত‌ে এই বিয়‌ের কাজ সম্পন্ন করা হয় ।

স্থানীয় কাজী আব্দুল গা‌েফফার মিয়া জানান, উভয় পক্ষ‌ের সম্মতি অনুযায়ী ইসলাম‌ি শরীয়ত মা‌েতাব‌েক ৮ লক্ষ টাকা দ‌েনমা‌েহর ধার্য্য কর‌ে যৎসামান্য টাকা কন্যাক‌ে বুঝিয়ে দিয়ে বিয়‌ের কাজ সম্পন্ন করা হয়‌েছ‌ে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য