মাসুদ রানা পলক,ঠাকুরগাঁও : পারিবারিক কলহকে কেন্দ্র করে ২ সন্তানের মুখে খাবারের সাথে বিষ মিশিয়ে খাওয়ানোর পর নিজে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার রুহিয়া থানার ঘনি মহেষপুর গ্রামে এ হৃদয় বিদারক মর্মাত্মিক ঘটনা ঘটেছে।

আত্মহত্যা চেষ্টা করা মা নুরবানু আক্তার (৩৫) ও তার দুই সন্তান নুরজামাল (১৮ মাস) এবং শাম্মী আক্তার (৬) বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলছেন মা ও মেয়ের অবস্থার আশংকাজনক এবং ১৮ মাসের শিশু নুরজামাল হাসপাতালে পৌছানোর পূর্বেই মারা গেছেন।

নুরবানুর স্বামী সেলিম উদ্দীন জানান, সকালে প্রতিদিনের ন্যায় কাজের সন্ধানে বাসা থেকে বের হয়ে যায়। আমার স্ত্রী দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও বিষ খেয়েছে এমন খবর স্থানীয়রা জানালে আমি তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি।

রুহিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার রায় মুঠোফোনে জানান, স্বামী-স্ত্রী’র ঝগড়ার কারণে দুই সন্তানের মুখে বিষ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে তার স্ত্রী। এমনটা প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে বলা যাবে প্রকৃত ঘটনা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য