দিনাজপুর সংবাদাতাঃ চিকিৎসকের কাছে রোগীরা ভালো আচরণ আশা করে, ভালো আচরণ পেলে চিকিৎসকের প্রতি রোগীরা দ্রুত সুস্থ্য হওয়ার ব্যাপারে আস্থা পায় উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বিশ্বমানের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে যা যা করার দরকার, সবকিছুই করবে বর্তমান সরকার। রোগীরা যাতে হয়রানী না হয়, সেদিকে তিনি চিকিৎসকদের গুরুত্ব দেওয়ার অনুরোধ করেন।

রোগীদের বাহিরের ডায়াগনিষ্ট সেন্টারে কোন প্রকার পরীক্ষার জন্য না পাঠানোর নির্দেশনা দিয়ে হুইপ বলেন, দরিদ্র জনগোষ্ঠীর চিকিৎসা সেবা নিশ্চিত করতে এই হাসপাতালেই সব ধরনের পরীক্ষা করাতে হবে।

তিনি আরও বলেন, দেশে ভয়াবহ ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলা করা হয়েছে। এই হাসপাতালসহ দেশের সকল হাসপাতালেই ডেঙ্গু রোগীর সংখ্যা কমছে। শুধু মাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে। তার কঠোর নির্দেশনা ও জনগনের সচেতনতাই ডেঙ্গু রুখতে সহায়তা করেছে।

গতকাল মঙ্গলবার দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

এর আগে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্ক্যানু (ঝঈঅঘট) ও ইমারজেন্সি’র অবজারভেশন ওয়ার্ড উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

ব্যবস্থাপনা কমিটির সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম, এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ আবু মোঃ খয়রুল কবীর, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডাঃ মোঃ আবদুস সালাম, বিএমএর সভাপতি ডাঃ ওয়ারেস আলী সরকার, প্রেসক্লাব সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, দিনাজপুর গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ আবু জাফর সিদ্দিকসহ ব্যবস্থা কমিটির সদস্যবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য