দিনাজপুরঃ সারাদেশে নারী শিশু ধর্ষণ ও ন্যায় বিচারের দাবীতে জেএসকেএস এর আয়োজনে মানুষের জন্য ফাউন্ডেশন এর সহযোগিতায় দিনাজপুর-রংপুর মহাসড়কের ভূষিরবন্দর নামক স্থানে সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধিসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ নারী শিশু ধর্ষণ বন্ধ ও ন্যায় বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করে।

৩ সেপ্টেম্বর মঙ্গলবার মানববন্ধন কমূসূচীর উদ্বোধন করতে গিয়ে প্রধান অতিথি ১১নং তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুনীল কুমার সাহা বলেন, পত্রিকার পাতায় প্রতিদিন নারী শিশু ধর্ষণের সংবাদ প্রকাশ হচ্ছে। এতে অভিভাকরা নিজের সন্তানদের বাড়ির বাহিরে যেতে শংখিত বোধ করছে।

জেএসকেএস’র নির্বাহী পরিচালক মোস্তাফা কামাল বলেন, নারী শিশু ধর্ষণ বন্ধ ও ন্যায় বিচার প্রতিষ্ঠার ক্ষেত্রে সকলকে সচেতন হতে হবে।

সারা বাংলাদেশের একই চিত্র আমরা প্রতিনিয়ত দেখতে পাই। এব্যাপারে আমাদের স্বোচ্চার এবং সচেতন হতে হবে। মাববন্ধন কর্মসূচীতে বৈকুন্ঠপুর টেকনিক্যাল এন্ড বিএম কলেজ, বর্ণমালা বিদ্যালয়, জনকল্যাণ পাঠাগার ও ক্লাব এর শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

বিরলঃ দিনাজপুরের বিরলে মঙ্গলবার সকাল ১১ টায় সোসাইটি ফোর উদ্যোগ এর আয়োজনে, মানুষের জন্য ফাউন্ডেশনে’র অর্থায়ন ও সহযোগীতায়, উপজেলা ভুমি অফিসের সামনে, নারী ও শিশু ধর্ষন বন্ধ ও ন্যায় বিচারের দাবীতে ঘন্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে অংশগ্রহন করেন, সোসাইটি ফোর উদ্যোগ এর নির্বাহী পরিচালক উন্মে নেহার।

আরো অংশগ্রহন করেন, উপজেলা স্যোশাল সাপোর্ট কমিটি’র সভাপতি আনোয়ার হোসেন, প্রজেক্ট কো-অর্ডিনেটর আব্দুর রাজ্জাক, বিরল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক শামু, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি সুবল চন্দ্র রায়, মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক ব্রজেন্দ্র নাথ রায়, বিভিন্ন দলের সদস্য/সদস্যাবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিশু ও ছাত্রীরা অংশগ্রহন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য