সংবাদ সম্মেলনঃ দিনাজপুর কোতয়ালী থানায় অভিযোগ দায়েরের পরেও সন্ত্রাসী ও চাঁদাবাজ রুবেলকে গ্রেফতারে গড়িমশি করছে পুলিশ। সংবাদ সম্মেলনে অভিযোগ রুবেলকে লালনকারী অজ্ঞাত গড ফাদারের ইশারায় তাকে গ্রেফতার করছে না পুলিশ ।

সোমবার সকালে দিনাজপুর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে উপরোক্ত অভিযোগ করে লিখিত বক্তব্য পাঠ করেন সদরের জদবহল(ডাঙ্গাপাড়া) গ্রামের মনছুর আলীর পুত্র মো: মজিবর রহমান।

তিনি লিখিত বক্তব্যে বলেন, পৌর মহল্লার কালিতলা শাখারীপট্টি এলাকার মৃত:সানু মিয়ার পুত্র চাঁদাবাজ ও সন্ত্রাসী মো: রুবেল এবং রাজবাটি মহল্লার মো: দেলোয়ার হোসেনের পুত্র মো: সুজন এবং অজ্ঞাত আরো বেশ কয়েকজন গত ২২ আগষ্ট ২০১৯ বিকাল সাড়ে ৫টায় বকুলতলা মোড় হতে আমাকে জোরপূর্বক আটক করে র‌্যাব ক্যাম্পে নিয়ে যাওয়ার কথা বলে রাজবাড়ির সবজিবাগানে নিয়ে গিয়ে এ্যালোপাতারী পেটাতে থাকে এবং ২ লাখ টাকা চাঁদা দাবী করে।

এরমধ্যে তারা আমার পকেটে থাকা ব্যবসায়ীক কাজের ৫০ হাজার টাকা তারা ছিনিয়ে নেয় এবং আরো ১ লাখ ৫০ হাজার টাকা চেয়ে মারতে থাকে পরে আমি আমার আত্বীয় সুজনের নিকট হতে চাঁদা ও সন্ত্রাসী রুবেলের মোবাইলে বিকাশের মাধ্যমে আরো ২০ হাজার টাকা দেই। মোট ৭০ হাজার টাকা পেয়ে তার বাকি টাকার জন্যে আমাকে চোখ বাধা অবস্থায় রাজবাড়ি মন্দিরের সামনে এনে ছেড়ে দেয়।

যাওয়ার সময় তারা বলেছে বাকি টাকা পরিশোধ না করলে তারা আমাকে আবারো অপহরন করে জানে মেরে ফেলবে। ছাড়া পেয়ে আমার মামলার স্বাক্ষী মো: রকি,এ্যানথনি ও রবিনের সহায়তায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্ত্তি হই। চিকিতসা শেষে অপরাধীদের নাম উল্লেখ করে থানায় মামলা করলেও পিছনের গডফাদারের মদতের কারনে পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করছে না। তার বিরুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন জনের করা একাধিক মামলা রয়েছে।

সন্ত্রাসী ও চাঁদাবাজ রুবেলের বিরুদ্ধে একাধিক যে মামলা রয়েছে,জি আর নং ২২৬/২০১৪,জিআর নং ৬৬৫/২০১৫,জিআর নং ৬৭/২০১৫,জিআর নং ৪৬৬/২০১৫,জি আর নং ৬০১/২০১৪, জি আর নং ৩২১/২০১৫,জি আর নং ৪২০/২০ জি আর নং ৬৬৭/২০১৫।

তিনি আসামীদের গ্রেফতারের দাবী করে বলেন,কার ইশারায় পুলিশ একাধিক মামলার কুখ্যাত আসামী রুবেলকে গ্রেফতার করছে না। এদের গ্রেফতার না করলে মামলা করার কারনে ওরা আমাকে জানে মেরে ফেলবে। আমি প্রশাসনের নিকট আমার জান ও মালের নিরাপত্তা দাবী করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,মো: সুজন,রবিন,ওয়াহিদ,এ্যানটনী ও সোহান প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য