মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও: ২০১৯ শিক্ষাবর্ষে উত্তীর্ণ এসএসসি ও এইচএসসি সমমান পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান “ফিউচার জিনিয়াস” এর ৩য় বছরের সফল আয়োজন সম্পন্ন করেছে পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় এর হলরুমে পীরগঞ্জ উপজেলার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ল্যাম্পপোস্ট।
 এ পর্যায়ে প্রথমবারের মত পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলার শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও অন্যান্য উপহার সামগ্রী তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আখতারুল ইসলাম, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার এ ডাব্লিউ এম রায়হান শাহ্ ও পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক  মফিজুল হক।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত কৃতি শিক্ষার্থীদের অংশ গ্রহণে “আমার ভাবনায় আগামীর বাংলাদেশ” ও “এসএমএস কুইজ” পর্ব আয়োজন করা হয়। অতঃপর শিক্ষার্থীরা মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে একাত্মতা ঘোষণা করে গণস্বাক্ষর করেন। আমন্ত্রিত অতিথিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন ল্যাম্পপোস্ট এর উপদেষ্টা মন্ডলীর সদস্য নুসরাত রেজা সুমন, সভাপতি সোহানুর রহমান  ও নির্বাহী পরিচালক মহিউদ্দীন জনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য