দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলাকে মাদক র্নিমূল করার লক্ষ্যে ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন বীরগঞ্জ থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে এসআই এরশাদ ও এসআই আলমের নেতৃত্বে, এএসআই মিজান, রাশেদ ও সঙ্গীয় ফোর্স সহ বীরগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের মাকড়াই গ্রামের মৃত সুবাহান আলীর ছেলে মাইনদ্দিন ওরফে খাজা বাবা (৩৫)কে ১০ গ্রাম গাজা সহ ও একই দিনে বীরগঞ্জ উপজেলার ৯নং সাতোর ইউনিয়নের চৌপুকুরিয়া গ্রামের মোঃ জয়নুদ্দিনের ছেলে মমিনুল ইসলাম (২৩) কে ৩০পিচ ইয়াবা সহ হাতে নাতে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছেন।

এব্যাপারে বীরগঞ্জ থানায় ১৯১৮ সালের মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। যাহার মামলা নং ১ ও ৩২ তারিখ ৩১/৮/২০১৯, ৩০ (ক) ১৯ এর ধারা মোতাবেক।

এব্যাপারে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাকিলা পারভীন ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায়ী মাইনদ্দিন ওরফে খাজা বাবা সে দীর্ঘ দিন থেকে বিভিন্ন ছদ্মবেশে গাজা সহ বিভিন্ন মাদকদব্য ব্যবসার সাথে জড়িয়ে ছিলেন এবং মমিনুল ইসলাম পুলিশের চোখে ফাঁকি দিয়ে বেপরোয়া ভাবে মাদক ব্যবসা করে আসছিলেন। তাদের গ্রেফতার করে আদালত সোপর্দ করা হয়েছে। চলমান অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য