মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল চালিয়ে মহাসড়কে উঠতে গিয়ে ট্রাকের ধাক্কায় আব্দুস সামাদ (৪৫) নামে এক প্রধান শিক্ষক নিহত হয়েছেন। নিহত আব্দুল সামাদ জেলার সদর উপজেলার আরাজি কৃষ্ণপুর এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে এবং কৃষ্টপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

শনিবার (৩১ আগস্ট) রাত ১০টার দিকে তিনি রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল নেওয়ার পথে শিক্ষক আব্দুস সামাদ মৃত্যুবরণ করেন বলে ঠাকুরগাঁও সদর থানার ওসি নিশ্চিত করেছেন। এ নিয়ে গত আগস্ট মাসে ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ২০ জনের মৃত্যু এবং প্রায় শতাধিক মানুষ আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাদ দিয়ে ওসি আশিকুর জানান, শনিবার দুপুর দেড়টায় ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে সালান্দর ইউনিয়নের চৌধুরীহাট মোটরসাইকেল চালিয়ে মোড় ঘুরে মহাসড়কে উঠছিলেন শিক্ষক আব্দুস সামাদ। এ সময় ট্রাকের চাকার সামনে পিছলে রাস্তায় পড়ে প্রধান শিক্ষক আব্দুস সামাদ ও ফখরুল ইসলাম গুরুতর আহত হন।

স্থানীয়রা উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে দুজনকে ভর্তি করালে সন্ধ্যায় আব্দুস সামাদের অবস্থার অবনতি ঘটে। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করলে হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, ঘাতক ট্রাকটিকে আটক করে ঠাকুরগাঁও সদর থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য