মোঃ ইউসুফ আলী, আটোয়ারী পঞ্চগড়ঃ পঞ্চগড়ের আটোয়ারীতে সম্প্রতি ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ চত্বরে বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (অ: দা:) সৈয়দ মাহমুদ হাসান-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন উপস্থিত থেকে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ গরীব ও দুস্থ্য তালিকাভুক্ত ৬১ পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ত্রাণের ১বান্ডিল ঢেউটিন, নগদ ৩ হাজার টাকা ও একটি করে শুকনো খাবারের প্যাকেট আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন। প্রধান অতিথি প্রাকৃতিক পরিবেশের ভারসাম্য রক্ষার্থে সকলকে বেশী বেশী করে বৃক্ষ রোপনের পরামর্শ দেন।

তিনি বলেন, এমন ক্ষতিতে হতাশ হওয়ার কোন কারন নেই। আপনারা কর্ম করেন, সরকার আপনাদের পাশে আছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল মান্নান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল, ইউপি চেয়ারম্যানগণ , অন্যান্য জনপ্রতিনিধি, ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য সহ গণমাধ্যকর্মীগণ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য