লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩জন।

লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের আদিতমারী ফায়ার সার্ভিস অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের ভেটেশ্বর গ্রামের আলাল উদ্দিনের ছেলে রিফাত হোসেন(১০) ও একই উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের পল্লী চিকিৎসক আজাদ(৪৫)।

আহতরা হলেন, নিহত রিফাতের বড় ভাই রাব্বী(১৪), নামুড়ি মদনপুর গ্রামের আবু তালেবের ছেলে সাইদুল ইসলাম(৩৮) ও ঢাকার মাসুম মিয়ার ছেলে পিকাআপ চালক রুবিন মিয়া(২৮)।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) সাইফুল ইসলাম জানান, লালমনিরহাট থেকে বুড়িমারীগামি একটি পিকাআপ ব্রেক ফেল করে আদিতমারী ফায়ার সার্ভিস অফিস এলাকায় অপর দিক থেকে আসা একটি বাই সাইকেল, একটি অটোরিক্সা ও একটি মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাইসাইকেলে থাকা শিশু রিফাত ও মোটর সাইকেল থাকা পল্লী চিকিৎসক আজাদ(৪৫) নিহত হন। আহত হন পিকাআপের চালকসহ ৩জন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে নিহতদের মরদেহ ও আহতদের উদ্ধার করে প্রথমে আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশংকাজনক অবস্থায় রাব্বীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ঘাতক পিকাআপ ভ্যানটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে এবং ক্ষতিগ্রস্থ পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মহাসড়কের যোগাযোগ সচল রয়েছে বলেও জানান ওসি সাইফুল ইসলাম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য