দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জ্যোস্না বলেছেন, ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শেকে মৃত্যু ঘটাতে পারেনি। জাতির পিতা হারানোর শোককে শক্তিতে পরিণত করে তাঁর ত্যাগ এবং তিতিক্ষার দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ ধারণ করে সবাই মিলে একটি অসাম্প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে হবে। তিনি বলেন, বাংলাদেশ নামের স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় রাজনৈতিক জীবন হতে আমাদের শিক্ষা নিতে হবে। আগামী প্রজন্মের জন্যে উন্নয়নশীল দেশ ও ভ্রাতৃত্বপূর্ণ সমাজ গড়ে দিয়ে যেতে। এক সময় বিশ্বের মানুষ আমাদের দেশকে তুচ্ছতাচ্ছিলো করতো, এখন অন্যান্য দেশের কাছে বাংলাদেশ রোল মডেলে পরিনত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫টায় দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরাম- বিজেআরএফ দিনাজপুর জেলা শাখা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরাম- বিজেআরএফ দিনাজপুর জেলা শাখার সভাপতি রোস্তম আলী মন্ডলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আজহারুল আজাদ জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরাম- বিজেআরএফ দিনাজপুর জেলা শাখা সদস্য ও দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, ফোরামের সদস্য ও দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সহ-সভাপতি কংকন কর্মকার, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের দিনাজপুর প্রতিনিধি সালাহউদ্দীন আহমেদ, বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরাম- বিজেআরএফ দিনাজপুর জেলা শাখা সাধারণ সম্পাদক রতন সিং, দপ্তর সম্পাদক কুরবান আলী, তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফখরুল হাসান পলাশসহ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য