দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ীতে তিনটি মোটরসাইকেলের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল ৩ জন আরোহীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার বাজিতপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ওই তিনটি মোটরসাইকেলে থাকা অপর ছয় আরোহীও গুরুতর আহত হয়েছেন।

দুর্ঘটনায় নিহত ৩ জন মোটরসাইকেল আরোহী হলেন- জেলার চিরিরবন্দর উপজেলার আমবাড়ী দৌলতপুর গ্রামের আবেদুল মেম্বারের ছেলে ফরহাদ (৩৫) ও রোকনুজ্জামানের ছেলে অন্তর (৩২) এবং দিনাজপুর সদর উপজেলার আসিক (২৮)।

আহত ছয়জনের মধ্যে জেলার চিরিরবন্দর উপজেলার আমবাড়ী দৌলতপুর গ্রামের নুরুল সাহার ছেলে রাজুর (২৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত বাকি পাঁচজনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল হাসান জানান, মঙ্গলবার সকালে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার বাজিতপুর মোড় নামক স্থানে একটি মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পার্শ্ববর্তী ধানের ক্ষেতে পড়ে যায়। পরবর্তীতে রাত সাড়ে ৯টায় সেই ট্রাকটিকে ধানের ক্ষেত থেকে উঠানোর জন্য আরেকটি ট্রাক কাজ করছিল।

অন্যদিকে ফুলবাড়ী থেকে তিনটি মোটরসাইকেলে করে নয়জন আরোহী দিনাজপুরে যাচ্ছিলেন। এ সময় ওই তিন মোটরসাইকেল উদ্ধার কাজে ব্যবহৃত ট্রাকটি ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা ফুলবাড়ীমুখী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে ফরহাদ (৩৫), অন্তর (৩২) ও আসিক (২৮) নামে তিন মোটরসাইকেল আরোহী মারা যান। এসময় গুরুতর অবস্থায় ওই তিন মোটরসাইকেলে থাকা অপর ছয় আরোহীকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। যাদের মধ্যে রাজুর (২৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

‘এ ব্যাপারে ফুলবাড়ী থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। ঘাতক বাসটি আটকের চেষ্টা চলছে,’ জানান ওসি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য