সংবাদ সম্মেলনঃ আগামী ২৯ আগষ্ট-এ দেশ-বিদেশের শিক্ষার্থীদের নিয়ে দিনাজপুরের হাবিপ্রবি ক্যাম্পাসে শুরু হচ্ছে ৩দিন ব্যাপী আর্ন্তজাতিক ছায়া জাতিসংঘ কনফারেন্স।

আর্ন্তজাতিক ছায়া জাতিসংঘ কনফারেন্স আয়োজন উপলক্ষে গতকাল সোমবার সকালে দিনাজপুর প্রেসক্লাব কনফারেন্স রুমে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ছায়া জাতিসংঘ সংস্থার আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছায়া জাতিসংঘ সংস্থার সা: সম্পাদক আজাদ মুহাম্মদ ফয়সাল।

সংবাদ সম্মেলনে তিনি বলেন,হাবিপ্রবিতে অনুষ্ঠিতব্য ৩দিন ব্যাপী আর্ন্তজাতিক ছায়া জাতিসংঘ কনফারেন্স এ দেশ ও বিদেশের প্রায় ২৩টি বিশ্ববিদ্যালয়ের ২০০ জন শিক্ষার্থী। এছাড়াও এতে আরো অংশগ্রহন করবে দেশের বিভিন্ন স্কুল কলেজ পর্যায়ের প্রতিনিধিরা। আগামী ২৯ তারিখ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত এই মেগা ইভেন্টটির উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড.মু.আবুল কাসেম।

কনফারেন্সটির মুল সমন্বয়ক ও হাবিপ্রবি ছায়া জাতিসংঘ সংস্থার সভাপতি নুরে আলম সাংবাদিকদের জানান, এই মহাকর্মযজ্ঞ সফল করতে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। এরমধ্যে ৬টি কমিটির আওতায় আয়োজনে থাকছে পার্টিসিপেন্ট সার্টিফিকেট প্রদান,বিভিন্ন ডেলিগেট এ্যাওর্য়াড প্রদান,সাংস্কৃতিক অনুষ্ঠান,গ্লোবাল ভিলেজ,গ্রান্ড ডিনার এবং সারপ্রাইজিং ইভেন্টসহ আরো নানান চমক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হাবিপ্রবি ছায়া জাতিসংঘ সংস্থার উপদেষ্টা ও হিসাব শাখার পরিচালক এবং রিজেন্ট বোর্ডের সদস্য প্রফেসর ড.এম শাহাদৎ হোসেন খান, হাবিপ্রবি ছায়া জাতিসংঘ সংস্থার সভাপতি নুরে আলম,সহ-সভাপতি রাগিব হাসান তপু প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য